বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৪

দেশে আওয়ামী জাহেলিয়াত চলছে: শাহ মোয়াজ্জেম

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ):  দেশে এখন যে পরিমান হত্যা,গুম নির্যাতন চলছে তা আইয়্যামে জাহেলিয়াতকেও ছাড়িয়ে গেছে। দেশে এখন আওয়ামী জাহেলিয়াত চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম।

তিনি রবিবার বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জিয়া পরিষদ ঢাকা মহানগর আয়োজিত বিচার বহির্ভূত হত্যাকা- ও জনমনে আতঙ্ক শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, দেশে প্রতিদিনই মানুষ গুম হচ্ছে, খুন হচ্ছে, দেশে বিচার বর্হিভর্’ত হত্যাকা- বেড়েছে  আশংকা জনক হারে। শুধুমাত্র জানুয়ারি মাসেই ৩০০ ব্যাক্তি গুমের শিকার হয়েছে। আর দেশের জনগনের উপর এভাবে জুলুম নির্যাতন করে দেশ চালাবেন। এটা সম্ভব নয়।

বর্তমান বর্বরতার জন্য শেখ হাসিনা নোবেল প্রাইজ পেতে পারেন উল্লেখ করে শাহ মোয়াজ্জেম বলেন, বিরোধী নেতাকর্মীদের উপর হাসিনা যে অত্যাচার নির্যাতন চালিয়েছে পৃথিবির ইতিহাসে এর নজির নেই। তার নির্যাতন অতীতের হিটলার, লেলিন, মুসোলীনিকেও হার মানিয়েছে। এজন্য তিনি নোবেল পুরস্কারও পাওয়ার যোগ্য।

বর্তমান আন্দোলন সংগ্রাম সম্পর্কে তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে মুক্তি যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন আর বর্তমানে তার পতœী সেই স্বাধীনতা রক্ষার জন্য সংগ্রাম করছেন। তিনি আন্দোলনের ডাক দিয়েছেন। আমার মতো তারও বয়স হয়েছে তবুও তিনি রাস্তায় নেমে এসেছেন প্রয়োজনে আবারও নামবেন। দরকার হলে আমিও নামব তবুও নেতা কর্মীদের বলব আপনারা আসুন রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলুন। কারণ আপনাদের ভবিষ্যত আপনাদেরই নির্মান করতে হবে।

জিয়া পরিষদ ঢাকা মহানগর কমিটির সভাপতি ড. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির যুগ্নমহাসবি এ্যাড.মাহবুব উদ্দিন খোকন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নিতাই রায় চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক খাইরুল কবির খোকন, জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবির মুরাদ প্রমুখ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন