বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৪

সরকার ভারতের পরিকল্পনা অনুযায়ী দেশ চালাচ্ছে: শাহ মোয়াজ্জেম

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (জাস্ট নিউজ): বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, সরকার ভারতের পরিকল্পনা অনুযায়ী দেশ চালাচ্ছে। গত তিন বছরে এই সরকারকে ভারত যে পরিকল্পনা করে দিয়েছে সেভাবেই দেশ চলছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ইয়ুথ ফোরাম আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকার জনগণের ভোটে নির্বাচিত না হয়ে ক্ষমতায় বসে আছে। এই সরকার কোনো গণতান্ত্রিক সরকার না, ভারত নির্বাচিত সরকার। আমরা দেশ স্বাধীন করেছি, ভারতের তাবেদারি করার জন্য নয়।

দেশে প্রতিদিন বিচার বহির্ভূত হত্যাকা- হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, তাদের কোনো বিচার হয়নি। বিচার হবে না এটাই স্বাভাবিক। কেননা নেত্রী শেখ হাসিনার বাবা মারা যাওয়ার পর কেউ ইন্নালিল্লাহ পড়ে নাই। তাই তিনি প্রতিদিন তার বাবার ছবি দেখেন আর কেন কেউ ইন্নল্লিাহ পড়লোনা সেই ক্ষোভে দেশের ১৬ কোটি মানুষকে হত্যা করলেও উনার জ্বালা মিটবে না

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক ড. আব্দুল মতিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজ উদ্দিন আহমেদ, বিএনপি’র প্রচার সম্পাদক জয়নাল আবদিন ফারুক ও তৃনমূল দলের সাধারণ সম্পাদক আকবর হোসেন ভুইয়া নান্টু প্রমুখ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন